🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

নওগাঁর আত্রাইয় এক জেএমবি সদস্য গ্রেফতার


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই ( নওগাঁ) প্রতিনিধিঃ


indexfdgf

নওগাঁর আত্রাইয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন (জেএমবি) সদস্য মোঃ মোজাহার (৩৫) কে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভবানীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোজাহার ভবানীপুর গ্রামের মোঃ লদোর পূত্র।

এ ব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদোজ্জা জানান, মোজাহার ২০০৪ সালে সর্বহারা নিধন নামে বাংলাভাইয়ের (জেএমবি) তান্ডব অর্থাৎ খুন, নির্যাতন, ঘর-বাড়ি লুটপাট করার সময় সক্রিয় অংশগ্রহণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে উপজেলার ভবানীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আত্রাই থানায় একাধিক মামলা রয়েছে। শুক্রবার তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।