🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

নীলফামারীতে নিয়মিত মামলায় ওয়ারেন্টভূক্ত ১৪ আসামী গ্রেফতার


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ দেশের খবর, রংপুর

atok-4

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে জঙ্গী ও সন্ত্রাস দমনে সাঁড়াশি অভিযান গতকাল বৃহস্পতিবার শেষ হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত নীলফামারীর ছয় উপজেলায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে নাশকতা, চুরি, ডাকাতি, সন্ত্রাস ও মাদক আইনে মামলা রয়েছে।

নীলফামারী পুলিশের কন্ট্রোল রুম জানায়, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নীলফামারীতে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১৪ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে কোন রাজনৈতিক মামলার আসামী নেই বলে জানান তিনি।

আজ শুক্রবার (১৭ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতি-শুক্রবার থেকে জঙ্গি দমনে শুরু হওয়া দেশব্যপী সাড়াশি অভিযান গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) শেষ হয় । অভিযানের শেষ দিন একজন জামায়াত সদস্য সহ ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়।