সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘টার্গেট কিলিং ও জঙ্গিবাদ দমনেই সারাদেশে বিশেষ অভিযান’

◷ ৪:৪৪ অপরাহ্ন ৷ শুক্রবার, জুন ১৭, ২০১৬ জাতীয়
kamal 17.06.16

kamal---17.06.16সময়ের কণ্ঠস্বর – টার্গেট কিলিং এবং জঙ্গি দমনের লক্ষ্যেই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার সকালে ধানমন্ডির নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, চলমান সাঁড়াশি অভিযানে গত সাত দিনে ১৩ হাজারেরও বেশি মানুষকে গ্রেফতার করা হয়েছে। ঈদ সামনে রেখে এ ধরনের অভিযান সাধারণ মানুষের মাঝে স্বস্তি এনেছে।

তিনি বলেন, টার্গেট কিলিং ও জঙ্গিবাদ দমনেই সারাদেশে বিশেষ অভিযান চালানো হয়েছে। এ অভিযানে কোনো ধরনের পুলিশি গ্রেফতার বাণিজ্য হয়নি।

অভিযানে উদ্দেশ্যমূলকভাবে কাউকেই গ্রেফতার করা হয়নি দাবি করে অভিযানকে ‘নিয়মিত অভিযান’ বলেও উল্লেখ করেন তিনি।