সংবাদ শিরোনাম

ইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদেরবিমানবন্দর সড়কে স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটকসাঈদ খোকনের দুই মামলার একটি খারিজ, অন্যটি প্রত্যাহারফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের চাপা দিল ট্রাক, নিহত ১৫

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কোন হেয়ার স্টাইল নয়, নেপথ্যে মানবিক কারণ…

◷ ৭:০২ অপরাহ্ন ৷ শুক্রবার, জুন ১৭, ২০১৬ খেলা, স্পট লাইট
ronaldo 17

ronaldo_17স্পোর্টস আপডেট ডেস্ক – ইউরো কাপের নিজেদের প্রথম খেলায় দলকে জয় এনে দিতে পারেনি পর্তুগালের পোস্টার বয় ক্রিশ্চিয়ানো রোনালদো। নবাগত আইসল্যান্ডের বিরুদ্ধে ১-১ গোলের ড্র করতে হয় সিআর সেভেনদের।

এ নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয় এ মহাতারকাকে। তবে এর পাল্টা জবাবও দিয়েছেন তিনি। আলোচনা সমালোচনা সিআর সেভেনের নিত্য দিনের সঙ্গী।

কখনো তার পারফরম্যান্স, কখনো নারীঘটিত সমস্যা কখনো বা তার স্টাইল। সব কিছু নিয়ে মাতামাতি চলে ফুটবল ভক্তদের মাঝে।
ইউরো কাপে এবার নতুন করে গবেষণা চলছে রোনালদোর নতুন হেয়ার স্টাইল । সেই হেয়ার স্টাইলের কারণ খোঁজার চেষ্টা করছেন রোনালদো সকল ভক্তরা।

রোনালদোর ডান কানের পাশে দুইটি দাগ দেখা গেছে। আর এই হেয়ার কাট নিয়েই তৈরি হয়েছে নানান ধরনের জল্পনা। দেখা দিয়েছে কৌতূহল। রোনালদোর মাথায় দুইটি দাগ কেন?

স্প্যানিশ এক ওয়েবসাইটের খবর অনুযায়ী রোনালদো মোটেও ফ্যাশন করে এ ভাবে চুল কাটেননি। এর নেপথ্যে রয়েছে মানবিক কারণ। সেই গল্প শুনলে চোখে পানি আসতে বাধ্য।

পর্তুগালের একটি শিশু ক্যান্সারে আক্রান্ত। সেই শিশুটির চিকিৎসার খরচ বহন করেছেন রোনালদো। খবর অনুযায়ী, সেই শিশুটি নাকি দুইটি ক্ষত নিয়ে হাসপাতাল ত্যাগ করে।

আর সেই শিশুটির জন্যই রোনালদো এমন ভাবে চুল কেটেছেন। ডান কানের কাছে দুটো দাগ দেখা যাচ্ছে। অসুস্থ শিশুটির পাশে যে তিনি আছেন, সেটাই ইউরোর ময়দানে স্পষ্ট করে দিলেন রোনালদো।

corona bd somoyer ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১

ma ‘সরি’মা!

⊡ শুক্রবার, জানুয়ারী ১৫, ২০২১