সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিচারের দাবিতে উত্তাপ হয়ে উঠেছে ভোলা

◷ ৮:১৬ অপরাহ্ন ৷ শুক্রবার, জুন ১৭, ২০১৬ দেশের খবর, বরিশাল
DSCN3101 small

DSCN3101 - small

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: ঝিনাইদহ ও পাবনায় পুরোহীত হত্যা, পটুয়াখুলীতে সংখ্যালঘু মা ও মেয়েকে গণধর্ষণ ও দেশ ব্যাপী সংখ্যালঘুদের উপর নির্যাতনের বিচারের দাবিতে উত্তাপ হয়ে উঠেছে ভোলা। আজ শুক্রবার সকালে প্রায় এক কিলোমিটার রাস্তা জুড়ে প্রায় দেড় ঘন্টা ব্যাপী ভোলার বোরহানউদ্দিন উপজেলার থানার সামনে মানবন্ধান ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলার হিন্দু ও বৈধ্য, খ্রিষ্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠন। ওই সময় কয়েকটি সংগঠনের প্রায় বিশ হাজার হিন্দু অংশগ্রহণ করেন।

এ সময় বক্তব্য রাখেন, বোরহনউদ্দিন উপজেলার পূজা উযাপন কমিটির সভাপতি বাবু অনিল চন্দ্র দে, উপজেলা হিন্দু বৈদ্দ ও খ্রিষ্টান পরিষদের সম্পাদক ইন্দ্রজিৎ চন্দ্র দে, ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক প্রবল চন্দ্র দে, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলামসহ প্রমূখ।

বক্তারা দর্শীদের দ্রুত গ্রেফতার করে দ্রিষ্টান্তরমূলক শাস্তির দাবি করেন। এবং হিন্দুদের নিরাপত্তার জন্য সরকারের কাছে আবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন, কুঞ্জেরহাট হিন্দু যুব সংঘ, বোরহানউদ্দিন উপজেলা হিন্দু বৈদ্দ খ্রিষ্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

হৃদয়/এসএস