🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিতমির্জাপুরে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ; দেড় মাসেও ‘ব্যবস্থা নেয়নি’ পুলিশভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ২৮ জনের মৃত্যুদুঃখী মানুষের মুখের হাসির চেয়ে বড় আর কিছু নেই : প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবারচাঁদপুরে কাঁচা সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসীবিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন স্থগিতই থাকবেসড়কে যানজটের দুর্ভোগ: গাজীপুর-ঢাকা বিশেষ ট্রেন চলাচল শুরুছাত্রলীগ-ছাত্রদল দুই পদই হারালেন সেই রনি

  • আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ইফতার মাহফিল


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

iftar- bongo-17-06-16 - small

মোঃ রেজোয়ান হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ছাত্রলীগের ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের বিজয় দিবস হলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মধুমতি এ্যাসোসিয়েশনের সভাপতি ও ছাত্রলীগের কর্মী এম এম ইব্রাহীম পলাশের নেতৃত্বে ইফতার মাহফিলে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ছাত্ররা।

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া করা হয় এবং মধুমতি এ্যাসোসিয়েশনের সভাপতি ও ছাত্রলীগের কর্মী এম এম ইব্রাহীম পলাশ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

হৃদয়/এসএস