🕓 সংবাদ শিরোনাম

গ্রামে গ্রামে স্বেচ্ছাসেবক টিম প্রস্তুতের নির্দেশ খাদ্যমন্ত্রীরপ্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিতমির্জাপুরে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ; দেড় মাসেও ‘ব্যবস্থা নেয়নি’ পুলিশভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ২৮ জনের মৃত্যুদুঃখী মানুষের মুখের হাসির চেয়ে বড় আর কিছু নেই : প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবারচাঁদপুরে কাঁচা সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসীবিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন স্থগিতই থাকবেসড়কে যানজটের দুর্ভোগ: গাজীপুর-ঢাকা বিশেষ ট্রেন চলাচল শুরু

  • আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

আগামীকাল কোপায় হাড্ডাহাড্ডি ম্যাচে মুখোমুখি পেরু-কলম্বিয়া !


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ খেলা

wasfia

স্পোর্টস ডেস্ক: আগামীকাল কোপায় হাড্ডাহাড্ডি ম্যাচ। কোয়ার্টার ফাইনালে মুখোমুখি পেরু-কলম্বিয়া। টানা তৃতীয়বার কোপার সেমিফাইনালে ওঠার হাতছানি পেরুর সামনে। অন্যদিকে পেরুকে কড়া চ্যালেঞ্জ দেওয়ার জন্য প্রস্তুত দুরন্ত ফর্মে থাকা কলম্বিয়া।

শনিবার সকালে কোপা আমেরিকার দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি পেরু ও কলম্বিয়া। টানা তৃতীয়বার কোপার সেমিফাইনালে ওঠার হাতছানি পেরুর সামনে। তার ওপর ব্রাজিলকে গ্রুপ লিগের শেষ ম্যাচে হারিয়েছে রিকার্ডো গারেসার দল। ১৯৯৭ সাল থেকে প্রতিবার কোপার নক আউটে উঠেছে পেরু। তার ওপর ফ্যিজিকাল ফুটবল খেলতে ভালোবাসে লাতিন আমেরিকার এই দেশ। অন্যদিকে এবারের কোপায় গ্রুপ লিগের শেষ ম্যাচে হারলেও দুরন্ত ফর্মে পাওয়া গেছে কলম্বিয়াকে। প্রথম দুটো ম্যাচে গোল করে দলকে ভরসা দিয়েছেন হামেস রদ্রিগেজ। নক আউটের দ্বৈরথে সেই হামেসের দিকেই তাকিয়ে কলম্বিয়া।