🕓 সংবাদ শিরোনাম

ফুলবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জাজরীন নাহারমেয়র পদ হারানোর শঙ্কায় কাদের মির্জাকেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখমপ্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারলালমনিরহাটে মসজিদের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যুশাহজাদপুরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিলসৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহতকরোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানি

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

অস্ত্রধারীর হাত থেকে বন্দুক কেড়ে নিয়ে নেটি দুনিয়ায় তোলপাড় ফেলল স্কুলছাত্র (ভিডিও)


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ চিত্র বিচিত্র

somoy_2

চিত্র-বিচিত্র ডেস্ক: বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে পড়েছিল এক বন্দুকবাজ। কয়েকজন ছাত্রছাত্রীকে বন্দুক তাঁকও করেছিল গুলি চালানোর উদ্দেশ্যে। তারপর যা হল তাতে মনে পড়ে গেল বিভিন্ন সিনেমার দৃশ্য। হঠাৎই সেই দুষ্কৃতীর উপর একজন এসে ঝাঁপিয়ে পড়ল। চোখে গোলমরিচের গুঁড়ো ছিটিয়ে দিয়ে তার হাত থেকে কেড়ে নেওয়া হল বন্দুকটি। আর তারপরই বাজিমাত।

ঘটনাটি আমেরিকার সিয়েটলি প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের। দিনের আলোর মাঝেই হঠাৎ বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে পড়ে এক বন্দুকধারী। সেই সময় চত্বরে ছিলেন বেশ কয়েকজন ছাত্রছাত্রী। হঠাৎই দরজার পাশ থেকে দুষ্কৃতীর উপর ঝাঁপিয়ে পড়েন এক ছাত্র। চোখে ছিটিয়ে দেন গোলমরিচের গুঁড়ো। আর তাতেই কুপকাত দুষ্কৃতী।

গোটা ঘটনার সিসিটিভি ফুটেজটি সামনে আসার পরই তা বর্তমানে ভাইরাল।


দেখুন সেই ভিডিও-

এই বিভাগ থেকে আরও পড়ুন :