সংবাদ শিরোনাম

‘হেরে গেলাম তোমার মিথ্যা ভালোবাসার কাছে’ চিরকুট লিখে নার্সের আত্মহত্যাইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদেরবিমানবন্দর সড়কে স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটকসাঈদ খোকনের দুই মামলার একটি খারিজ, অন্যটি প্রত্যাহার

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

অস্ত্রধারীর হাত থেকে বন্দুক কেড়ে নিয়ে নেটি দুনিয়ায় তোলপাড় ফেলল স্কুলছাত্র (ভিডিও)

◷ ১২:২২ পূর্বাহ্ন ৷ শনিবার, জুন ১৮, ২০১৬ চিত্র বিচিত্র
somoy 2 1

somoy_2

চিত্র-বিচিত্র ডেস্ক: বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে পড়েছিল এক বন্দুকবাজ। কয়েকজন ছাত্রছাত্রীকে বন্দুক তাঁকও করেছিল গুলি চালানোর উদ্দেশ্যে। তারপর যা হল তাতে মনে পড়ে গেল বিভিন্ন সিনেমার দৃশ্য। হঠাৎই সেই দুষ্কৃতীর উপর একজন এসে ঝাঁপিয়ে পড়ল। চোখে গোলমরিচের গুঁড়ো ছিটিয়ে দিয়ে তার হাত থেকে কেড়ে নেওয়া হল বন্দুকটি। আর তারপরই বাজিমাত।

ঘটনাটি আমেরিকার সিয়েটলি প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের। দিনের আলোর মাঝেই হঠাৎ বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে পড়ে এক বন্দুকধারী। সেই সময় চত্বরে ছিলেন বেশ কয়েকজন ছাত্রছাত্রী। হঠাৎই দরজার পাশ থেকে দুষ্কৃতীর উপর ঝাঁপিয়ে পড়েন এক ছাত্র। চোখে ছিটিয়ে দেন গোলমরিচের গুঁড়ো। আর তাতেই কুপকাত দুষ্কৃতী।

গোটা ঘটনার সিসিটিভি ফুটেজটি সামনে আসার পরই তা বর্তমানে ভাইরাল।


দেখুন সেই ভিডিও-