🕓 সংবাদ শিরোনাম

বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত * নারায়ণগঞ্জে স্বপন হত্যায় একজনকে মৃত্যুদণ্ড, আরেকজনের যাবজ্জীবন * শরীয়তপু‌রে এল‌জিই‌ডি প্রকৌশলীর বিরু‌দ্ধে দুদ‌কে অ‌ভি‌যোগ * ৬৭ বছর বয়সে এসএসসি পাস করলেন শেরপুরের কালাম! * মিয়ানমার ভবিষ্যতে আকাশসীমা লঙ্ঘন না করার আশ্বাস দিয়েছে: বিজিবি প্রধান *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

ট্রাকের চাপায় কভার্ডভ্যান হেলপারের মর্মান্তিক মৃত্যু


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

গাজীপুর প্রতিনিধি:


1461139007

জেলার কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের গলান বাজার এলাকায় কাঞ্চন-মীরের বাজার মহাসড়কের ট্রাকের চাপায় শরীফ হোসেন (১৯) নামের এক কভার্ডভ্যান হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত শরীফ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার হুগলী গ্রামের মোঃ জাকির হোসেনের ছেলে। তিনি ঢাকার তেজগাঁও এলাকার প্যারাগন কোম্পানীর কভার্ডভ্যানের হেলপার হিসেবে কর্মরত ছিলেন।

কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) চন্দন দে কভার্ডভ্যানের চালক আবু সাঈদের বরাত দিয়ে সময়ের কণ্ঠস্বরকে জানান, দুপুরে কাঞ্চন-মীরেরবাজার মহাসড়কে গলান বাজারের ১০০ গজ দূরত্বে কার চালিত কভার্ডভ্যানটি পার্কিং করে ওই গাড়ির হেলপার শরীফ কাঁঠাল ক্রয়ের জন্য রাস্তা পার হয়।

কাঁঠাল ক্রয়ের সময় সাদা রংয়ের অজ্ঞাতনামা দুই অরোহী  সহ একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। তিনি মাথায় আঘাত পেয়ে মহাসড়কে পড়ে যান। ওই মূহুর্তে কাঞ্চনের দিক থেকে আসা মীরের বাজারগামী দ্রুত গতির একটি বেপরোয়া ট্রাক তার উপর দিয়ে যায় এবং ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।
এ ব্যাপারে ওই কভার্ডভ্যানের চালক আবু সাঈদ বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। নিহতের মরদেহ তাদের পরিবারের কাছে হস্থান্তর করেছেন।