🕓 সংবাদ শিরোনাম

সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

ফুলবাড়ীতে ওয়ারেন্ট ভুক্ত তিন আসামী গ্রেফতার


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ দেশের খবর, রংপুর

greftar - 18-06-16y - small

অনীল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক-পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আজ শনিবার দুপুরে ফুলবাড়ী থানার এস আই সাইফুল ইসলাম ও এ এস আই রাকিবুল ইসলাম উপজেলার উত্তর কুটিচন্দ্রখানা দাশিয়ারছড়া দোলাটারী এলাকা থেকে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামি আলহাজ্ব শফি মিয়ার ছেলে আজিজুল হক (৩৬) কে গ্রেফতার করে । অপর দিকে ফুলবাড়ী থানার এস আই দুলাল হোসেন ও এ এস আই গনেন গভীর রাতে পৃথক-পৃথক মামলার দুজন আসামিকে তাদের নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি গ্রামের মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামি মৃত. ভজন মামুদের ছেলে লুৎফর রহমান (৩৭) ও একই এলাকার মারামারির ওয়ারেন্টভূক্ত আসামি মৃত. নঈমুদ্দিনের ছেলে হোসেন আলী (৫৮) ।

হৃদয়/এসএস