🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

ঝিনাইদহে ওয়ারেন্টভুক্ত ৪ আসামি আটক


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ খুলনা, দেশের খবর

jenaidah-atok-18-6-16 - small

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৪ আসামিকে আটক করেছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো কালীগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে জাফর উদ্দীন (২৪), বহিরগাছি গ্রামের মোমিনুর রহমানের ছেলে পিকুল হোসেন (২৬), সানবান্ধা গ্রামের সুলতান আহম্মেদের ছেলে ইদ্রিস আলী (২৩) ও রাখালগাছি গ্রামের ওয়াজেদ আলীর ছেলে জাকিরুল আলম (২২)।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, আটকৃতরা জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তাদের আটক করে জেল-হাজতে সোপর্দ করা হয়েছে।

হৃদয়/এসএস