🕓 সংবাদ শিরোনাম

শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন * চাটমোহরে এসএসসি উত্তীর্ণ ছাত্রীর আত্মহত্যা * ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ মাদক চোরাকারবারী আটক * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

গুপ্তহত্যার বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ ফিচার

PM-hasina-18সময়ের কণ্ঠস্বর – প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অতীতে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, তারাই এখন গুপ্তহত্যা করছে। গুপ্তহত্যার বিরুদ্ধে সোচ্চার হতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

শনিবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের সমালোচনা করবেন ঠিক আছে। কিন্তু সেটা যেন অসংলগ্ন না হয়।

প্রধানমন্ত্রী বলেন, সরকার গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করে। তবে স্বাধীনতার সঙ্গে রাষ্ট্রের প্রতি যে দায়িত্ব সেটাও পালন করতে হবে।

ইফতার অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, বিএফইউজে’র ভারপ্রাপ্ত সভাপতি জাফর ওয়াজেদ, মহাসচিব ওমর ফারুক ও ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিউজে’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী।