• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

টলিউডে পা দিয়েই বাজিমাত, কলকাতার প্রশংসায় ভাসছে বাংলাদেশের সাবা


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ Breaking News, বিনোদন

saba-jugantor_16733_1466321657

বিনোদন ডেস্ক- টলিউডে পা দিয়েই কলকাতার দর্শকদের মন জয় করেছেন বাংলা দেশের ছোট পর্দার অভিনেত্রী সোহানা সাবা। শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে অয়ন চক্রবর্তীর ছবি ‘ষড়রিপু’। আর এই ছবিতে নতুন মুখ হিসাবে প্রথমেই নজর কেড়েছেন সাবা।

ছবিতে শিল্পপতি যোশুয়া বেনের স্ত্রী রাকা চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন সাবা। ক্ষমতালোভী পুরুষের সুন্দরী স্ত্রীর আপাত নরম চরিত্রের আড়ালে লুকিয়ে থাকা রাকা ঠান্ডা মাথায় স্বামীকে খুনের ছক কষতে পারেন।

অথচ আঁচ করতেও পারেন না অন্যদিকে কী ভাবে কষা হয়ে গিয়েছে তারও মৃত্যুছক। দেখামাত্রই হিরের জাত চিনে নেয়া, ইতিহাসে ইন্টারেস্ট রাখা কার চরিত্রের গ্ল্যামার, আভিজাত্য, রহস্যময়তা, ছবিতে যথাযথ ভাবে ফুটিয়ে তুলেছেন সাবা। রজতাভ দত্তের বিপরীতে অভিনয়ে যথেষ্ট সাবলীল ছিলেন তিনি। টলিউড সাবার কাছ থেকে বেশ আশা রাখতে পারে তা বোধহয় এই ছবি দেখার পর বলাই যায়।

এ ব্যাপারে সাবা বলেন, ‘ওপার বাংলার ছবিতে অভিনয় দীর্ঘদিনের স্বপ্ন ছিল। এই স্বপ্ন পূরণ করতে পেরে আমি ধন্য। আমার দীর্ঘ অভিনয় ক্যারিয়ারের সব প্রতিভা দিয়েই ছবিটিতে অভিনয় করেছি। এখন ছবিটি দেখে টালিগঞ্জের দর্শকদের ভালো লেগেছে বলে আমি আনন্দিত। এতে কাজ করার সময় আমি মাথায় রেখেছি, সেই দেশে বাংলাদেশের একজন প্রতিনিধি হয়ে অভিনয় করছি।’ ত্রিভুজ প্রেমের দ্বন্দ্ব নিয়ে ‘ষড়রিপু’ ছবির কাহিনী গড়ে উঠেছে।

ছবিতে সাবা পাশাপাশি অভিনয় করেছেন রজতাভ দত্ত, সুদীপ্তা চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, চিরঞ্জিত্ চক্রবর্তী, কনিনীকা বন্দ্যোপাধ্যায়। মোট ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ক্রাইম থ্রিলার ষড়রিপু।

razzak n3 নায়করাজের জন্মদিন আজ

❏ রবিবার, জানুয়ারী ২৩, ২০২২

pori 7 ১০১ টাকা কাবিনে হয়ে গেল রাজ-পরীর বিয়ে

❏ রবিবার, জানুয়ারী ২৩, ২০২২

punima n234 করোনায় আক্রান্ত নায়িকা পূর্ণিমা

❏ শনিবার, জানুয়ারী ২২, ২০২২