🕓 সংবাদ শিরোনাম

শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন * চাটমোহরে এসএসসি উত্তীর্ণ ছাত্রীর আত্মহত্যা * ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ মাদক চোরাকারবারী আটক * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

আত্রাইয়ে হতভাগা অজ্ঞাত এ ব্যক্তির আপনজন কারা


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি:


atrai

নওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই হতভাগা অজ্ঞাত ব্যক্তি কে। গত শনিবার রাত ৯ টার দিকে আত্রাই রেলওয়ে স্টেশন থেকে অজ্ঞান অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয় স্থানীয় লোকজন।

আত্রাই রেলওয়ে স্টেশন মাষ্টার ছাইফুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে বলেন, রাত ৯টার দিকে খুলনা থেকে পার্বতীপুরগামী রকেট মেইল থেকে কে বা কারা অজ্ঞান অবস্থায় তাকে স্টেশনে নামিয়ে রাখে। এ সময় তার জামার পকেটে রাজবাড়ি থেকে পোড়াদহ ও পোড়াদহ থেকে আহসানগঞ্জ পর্যন্ত দুটি ট্রেনের টিকিট পাওয়া যায়। এতে অনুমান করা হচ্ছে রাজবাড়ি থেকে তিনি আত্রাই আসছিলেন। পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশিষ কুমার সময়ের কণ্ঠস্বরকে বলেন, অজ্ঞান অবস্থায় তাকে ভর্তি করানো হয়েছে। জ্ঞান ফেরানোর জন্য চিকিৎসা চলছে। তবে তার অবস্থা খুব ভাল নয়। স্বজনদের খোঁজ পেলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী পাঠানো যেত।