সংবাদ শিরোনাম

ইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদেরবিমানবন্দর সড়কে স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটকসাঈদ খোকনের দুই মামলার একটি খারিজ, অন্যটি প্রত্যাহারফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের চাপা দিল ট্রাক, নিহত ১৫

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ড. জাকির নায়েকের বক্তব্য শুনে ৮ ব্যক্তির ইসলাম গ্রহণ

◷ ৭:৫৬ অপরাহ্ন ৷ রবিবার, জুন ১৯, ২০১৬ আন্তর্জাতিক
jakir nayek

jakir_nayek

আন্তর্জাতিক ডেস্ক- ইসলামী চিন্তাবিদ ড. জাকির নায়েকের আলোচনা শুনে সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী ৮ ব্যক্তি স্বেচ্চায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শুক্রবার সেখানকার রশিদ বিন মোহাম্মদ রমজান গ্যাদারিং-এ বিভিন্ন দেশের ১৫ হাজারেরও বেশি নারী পুরুষের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন ড. জাকির নায়েক।

ভারতীয় এই ইসলামি চিন্তাবিদ দু’ঘন্টা ধরে তার বক্তব্য রাখেন। তার আলোচনা শুনে আটজন ব্যক্তি ইসলাম ধর্ম গ্রহণ করেন। এর মধ্যে ৫ জন পুরুষ ও তিনজন নারী।

অনলাইন খালিজ টাইমস লিখেছে, ধর্মান্তরিত হয়ে মুসলিম হওয়া এসব মানুষ ভারত, ফিলিপাইন, উগান্ডা, নাইজেরিয়ার। ওই অনুষ্ঠানে উপস্থিত দর্শক ও শ্রোতারা ইসলাম, খিস্ট্রান ধর্ম ও হিন্দু ধর্ম নিয়ে ড. জাকির নায়েকের কাছে প্রশ্ন তুলে ধরেন।

বৃহস্পতিবার তিনি বক্তব্য রাখেন ‘মিডিয়া অ্যান্ড ইসলাম’ বিষয়ের ওপর। এতে ড. জাকির নায়েক বলেন, আন্তর্জাতিক মিডিয়া ইসলামের সবচেয়ে বেশি ক্ষতি করেছে।