🕓 সংবাদ শিরোনাম

ফুলবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জাজরীন নাহারমেয়র পদ হারানোর শঙ্কায় কাদের মির্জাকেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখমপ্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারলালমনিরহাটে মসজিদের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যুশাহজাদপুরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিলসৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহতকরোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানি

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ড. জাকির নায়েকের বক্তব্য শুনে ৮ ব্যক্তির ইসলাম গ্রহণ


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ আন্তর্জাতিক

jakir_nayek

আন্তর্জাতিক ডেস্ক- ইসলামী চিন্তাবিদ ড. জাকির নায়েকের আলোচনা শুনে সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী ৮ ব্যক্তি স্বেচ্চায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শুক্রবার সেখানকার রশিদ বিন মোহাম্মদ রমজান গ্যাদারিং-এ বিভিন্ন দেশের ১৫ হাজারেরও বেশি নারী পুরুষের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন ড. জাকির নায়েক।

ভারতীয় এই ইসলামি চিন্তাবিদ দু’ঘন্টা ধরে তার বক্তব্য রাখেন। তার আলোচনা শুনে আটজন ব্যক্তি ইসলাম ধর্ম গ্রহণ করেন। এর মধ্যে ৫ জন পুরুষ ও তিনজন নারী।

অনলাইন খালিজ টাইমস লিখেছে, ধর্মান্তরিত হয়ে মুসলিম হওয়া এসব মানুষ ভারত, ফিলিপাইন, উগান্ডা, নাইজেরিয়ার। ওই অনুষ্ঠানে উপস্থিত দর্শক ও শ্রোতারা ইসলাম, খিস্ট্রান ধর্ম ও হিন্দু ধর্ম নিয়ে ড. জাকির নায়েকের কাছে প্রশ্ন তুলে ধরেন।

বৃহস্পতিবার তিনি বক্তব্য রাখেন ‘মিডিয়া অ্যান্ড ইসলাম’ বিষয়ের ওপর। এতে ড. জাকির নায়েক বলেন, আন্তর্জাতিক মিডিয়া ইসলামের সবচেয়ে বেশি ক্ষতি করেছে।