সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রাম কলেজে ফের সংঘাতে ছাত্রলীগের দুই পক্ষ, আহত ৭

◷ ৯:০২ অপরাহ্ন ৷ রবিবার, জুন ১৯, ২০১৬ আলোচিত, শিক্ষাঙ্গন, স্পট লাইট
ctg collagestl

ctg-collagestl

চট্টগ্রাম প্রতিনিধি- আধিপত্য বিস্তারের চেষ্টায় চট্টগ্রাম কলেজে টানা দ্বিতীয় দিনের মতো সংঘর্ষে জড়িয়েছে সাবেক ও বর্তমান মেয়রের সমর্থক ছাত্রলীগের দুটি পক্ষ।

রোববার দুপুরে এই সংঘর্ষে সাংবাদিকসহ উভয় পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন, যাদের মধ্যে অন্তত দুজনের গায়ে ছররা গুলি লেগেছে বলে মেডিকেল ফাঁড়ি পুলিশ জানিয়েছে ।

এর আগে গতকাল শনিবার দুপুরে মহিউদ্দিনের অনুসারীরা উচ্চ মাধ্যমিক শ্রেণির ভর্তিচ্ছুদের শুভেচ্ছা জানানোর সময় নাছির উদ্দিনের অনুসারীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এর জের ধরে আজও সংঘর্ষের ঘটনা ঘটে।

নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) আব্দুর রহিম জানান, বেলা দেড়টা থেকে প্রায় এক ঘণ্টা দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও হাতাহাতি চলে। এতে সাংবাদিকসহ সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে নিঝুম, মনির ও হুমায়ুন নামে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।