🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

চট্টগ্রাম কলেজে ফের সংঘাতে ছাত্রলীগের দুই পক্ষ, আহত ৭


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ আলোচিত, শিক্ষাঙ্গন, স্পট লাইট

ctg-collagestl

চট্টগ্রাম প্রতিনিধি- আধিপত্য বিস্তারের চেষ্টায় চট্টগ্রাম কলেজে টানা দ্বিতীয় দিনের মতো সংঘর্ষে জড়িয়েছে সাবেক ও বর্তমান মেয়রের সমর্থক ছাত্রলীগের দুটি পক্ষ।

রোববার দুপুরে এই সংঘর্ষে সাংবাদিকসহ উভয় পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন, যাদের মধ্যে অন্তত দুজনের গায়ে ছররা গুলি লেগেছে বলে মেডিকেল ফাঁড়ি পুলিশ জানিয়েছে ।

এর আগে গতকাল শনিবার দুপুরে মহিউদ্দিনের অনুসারীরা উচ্চ মাধ্যমিক শ্রেণির ভর্তিচ্ছুদের শুভেচ্ছা জানানোর সময় নাছির উদ্দিনের অনুসারীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এর জের ধরে আজও সংঘর্ষের ঘটনা ঘটে।

নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) আব্দুর রহিম জানান, বেলা দেড়টা থেকে প্রায় এক ঘণ্টা দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও হাতাহাতি চলে। এতে সাংবাদিকসহ সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে নিঝুম, মনির ও হুমায়ুন নামে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।