🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

‘বাবা দিবসের শুভেচ্ছা বাবা, ইতি তোমার আদরের আলায়না’


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ খেলা, স্পট লাইট

sakibস্পোর্টস আপডেট ডেস্ক – রোববার পালিত হচ্ছে বিশ্ব বাবা দিবস। দিবসটি উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অনুভূতির কথা জানিয়েছেন টাইগাররা। আর মহান এই দিবসে সাকিব আল হাসানকে শুভেচ্ছা জানিয়েছে তার মেয়ে আলায়না অউব্রে।

রোববার সাকিবের স্ত্রী উম্মে শিশির তার ফেসবুক একাউন্টে একটি পোস্টে মেয়ের হয়ে এ শুভেচ্ছা জানান। সাকিবের স্ত্রী সেখানে লিখেছেন, বাবা মানেই সবকিছুতে সেরা, সবসময়ই দারুণ (B-best A-at B-being A- amazing to everything)।

এই পোস্টে মেয়ে আলায়নার হয়ে শিশির আরও লিখেছেন, ‘যখন থেকে তোমায় দেখেছি, শুধু তোমাকেই ভালোবাসি। এ বন্ধন আজীবনের। তোমার ব্যস্ততম দিনেও আমার জন্য সময় বের করার জন্য ধন্যবাদ। মায়ের বকার পরেও আমায় ইচ্ছেমতো থাকতে দেয়ার জন্য ধন্যবাদ। বাবা দিবসের শুভেচ্ছা বাবা। ইতি তোমার আদরের আলায়না।

উল্যেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহমেদ শিশির। আড়াই বছরের বেশি সময় পর সন্তানের মুখ দেখে এই দম্পতি।

গত বছর ৮ নভেম্বর পৃথিবীর আলো দেখে সাকিব আল হাসানের কন্যা আলায়না হাসান অউব্রে। যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া সাকিব-কন্যার ছবি দেখার জন্য তাঁর ভক্ত-সমর্থকদের আগ্রহের কমতি ছিল না।