🕓 সংবাদ শিরোনাম

করোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যে

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

প্রতারণা মামলায় আটক হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান !


❏ সোমবার, জুন ২০, ২০১৬ বিনোদন

indexবিনোদন ডেস্ক: বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকে আটক করেছে ভারতের পানাজি পুলিস। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে যে, তিনি ১.৮৭ কোটি টাকা প্রতারণার সঙ্গে যুক্ত।

নিউজ এজেন্সি ANI-এর থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান অনেকদিন ধরেই ইনটেরিয়র ডিজাইনিংয়ের ব্যবসা করছেন। সেই সূত্রেই একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে একটি চুক্তিবদ্ধ প্রোজেক্ট করেন। চুক্তি অনুযায়ী সেই প্রোজেক্টের কাজ যে সময় শেষ করার কথা ছিল, সেই সময় শেষ করতে না পারার জন্যই ওই কোম্পানির তাঁর নামে টাকা প্রতারণার মামলা করে।