সংবাদ শিরোনাম

দেশে ফের বাড়ল করোনায় মৃত্যু ও আক্রান্তজন্মনিবন্ধন নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী‘হেরে গেলাম তোমার মিথ্যা ভালোবাসার কাছে’ চিরকুট লিখে নার্সের আত্মহত্যাইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদের

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রতারণা মামলায় আটক হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান !

◷ ১:৩৫ পূর্বাহ্ন ৷ সোমবার, জুন ২০, ২০১৬ বিনোদন
index 10

indexবিনোদন ডেস্ক: বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকে আটক করেছে ভারতের পানাজি পুলিস। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে যে, তিনি ১.৮৭ কোটি টাকা প্রতারণার সঙ্গে যুক্ত।

নিউজ এজেন্সি ANI-এর থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান অনেকদিন ধরেই ইনটেরিয়র ডিজাইনিংয়ের ব্যবসা করছেন। সেই সূত্রেই একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে একটি চুক্তিবদ্ধ প্রোজেক্ট করেন। চুক্তি অনুযায়ী সেই প্রোজেক্টের কাজ যে সময় শেষ করার কথা ছিল, সেই সময় শেষ করতে না পারার জন্যই ওই কোম্পানির তাঁর নামে টাকা প্রতারণার মামলা করে।