🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

ঝিনাইদহে ৫ মাদক ব্যবসায়ী আটক


❏ সোমবার, জুন ২০, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি:


madok-atok

ঝিনাইদহ শহরের স্টেডিয়াম পাড়া থেকে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটকরা হলেন, ঝিনাইদহ শহরের আরাপপুরের আব্দুল কুদ্দুসের ছেলে রাজু (২৬), পার্কপাড়ার শফিকুল আলমের ছেলে আজিজুর রহমান রনি (৩০), পবহাটি গ্রামের মৃত আনসার আলী লস্করের ছেলে মুন্না লস্কর (২৪), স্টেডিয়ামপাড়ার আবু জাফর মোল্লার ছেলে মাহামুদুল হাসান (৩৫) ও মাগুরা জেলার ফুলবাড়িয়া গ্রামের রওশন আলীর ছেলে মিঠুন (২২)।

কোম্পানি কমান্ডার মেজর মোঃ মনির আহমেদ সময়ের কণ্ঠস্বরকে জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন স্টেডিয়াম পাড়ায় মাদকের কেনা বেচা চলছে। এ সময় তারা স্টেডিয়াম পাড়ার অভিযান চালিয়ে রেনেসা টেলিকম বিল্ডিং এর নীচতলা দোকানের ভিতর থেকে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে ১০ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২০০ গ্রাম গাঁজা, ২০ পিচ ইয়াবা ও ১টি ১৫০ সিসি পালসার হুন্ডা উদ্ধার করা হয়।