সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী নিহত

◷ ১:৫৩ অপরাহ্ন ৷ সোমবার, জুন ২০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, ফিচার
simanto

simanto

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর সীমান্তে ভারতীয় সীমান্ত বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে গোমস্তাপুরের চাড়ালডাঙ্গা সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বদু মিয়া (৩০) ও ভুট্টো (২৯)। নিহত বদু মিয়ার বাড়ি গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের চাড়ালডাঙ্গা গ্রামে। আর ভুট্টোর বাড়ি একই ইউনিয়নের দেবপুর গ্রামে।

চাড়ালডাঙ্গা বিজিবি কর্মকর্তা নায়েক সুবেদার বাবুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার ভোরের দিকে চাড়ালডাঙ্গা সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে গরু নিয়ে আসার পথে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের গুলিতে ওই দুই বাংলাদেশী নিহত হয়েছেন। তাদের লাশ বিএসএফের হেফাজতে আছে।

বিকাল ৪টার দিকে কমান্ডিং অফিসার পর্যায়ে বিজিবি-বিএসএফ বৈঠকের পর লাশ আনার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।