🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াত কর্মী সহ গ্রেফতার-৭


❏ সোমবার, জুন ২০, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি:


grapter.jpgsarasi

গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াতের তিন কর্মী ও বিভিন্ন মামলার পলাতক চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রবিবার সকাল থেকে আজ সোমবার (২০ জুন) সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ। এদের মধ্যে সুন্দরগঞ্জ থেকে পুলিশ হত্যা ও নাশকতা মামলায় জামায়াতের তিন কর্মীকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ফারুক হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, দুপুরে গ্রেফতারকৃতদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।