🕓 সংবাদ শিরোনাম

শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন * চাটমোহরে এসএসসি উত্তীর্ণ ছাত্রীর আত্মহত্যা * ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ মাদক চোরাকারবারী আটক * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি


❏ সোমবার, জুন ২০, ২০১৬ খুলনা, দেশের খবর

মেহেদী হাসান, চুয়াডাঙ্গা প্রতিনিধি:


karjaloi.jpgchiti

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুছের কাছে চরমপন্থী দলের পরিচয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। রবিবার বিকালে পূর্ব বাংলা কমিউনিষ্ট পাটি এম এলের আঞ্চলিক নেতা মেজর জিয়াউর রহমান নাম পরিচয় দিয়ে এই চাঁদা দাবি করা হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুছ জানান, গতকাল ০১৮৮২-৬২৮২৭৫ নাম্বার থেকে তার মোবাইলে কল আসে। ফোনটি রিসিভ করতেই অপর পান্ত থেকে পূর্ব বাংলা কমিউনিষ্ট পাটি এম এল’র আঞ্চলিক নেতা পরিচয় দিয়ে জনৈক মেজর জিয়াউর রহমান ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ সময় বলা হয়, পাটির বেশ কিছু সদস্য বর্তমানে জেল হাজতে মানবেতর জীবন যাপন করছে। তাদের মুক্ত করতে পাটির ৫০ লাখ টাকা দরকার। ইতিমধ্যে ৪০ লাখ টাকা জোগাড় করা হয়েছে। বাকী ১০ লাখ টাকা আপনাকে দিতে হবে। চাঁদার টাকা না দিতে পারলে পরিবারের সবাইকে হত্যা করারও হুমকি দেয়া হয়।

বিষয়টি রাতেই জেলা প্রশাসক পুলিশ সুপার রশীদুল হাসানকে অবহিত করলে পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ জিডি এন্ট্রি করা হয়। জিডি এন্ট্রি করেন সদর থানার উপ-পরিদর্শক শরীফ হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, যে নাম্বার থেকে হুমকি দেয়া হয়েছে সেই নাম্বারটি সনাক্ত করার কাজ শুরু করেছে পুলিশ। নাম্বারটি ট্রাকিং করে জানা গেছে মাদারীপুর থেকে ফোনটি করা হয়েছে। হুমকিদাতাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।