🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

বীরগঞ্জে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার


❏ সোমবার, জুন ২০, ২০১৬ দেশের খবর, রংপুর

lus_uddar

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর– দিনাজপুরের বীরগঞ্জে বিজয় কুমার রায় (৩৭) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবী স্থানীয়দের।

সোমবার সকাল ৯টায় বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের ভূট্টা ক্ষেতের পাশে ইউক্লিপটাস গাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত বিজয় কুমার রায় নীলফামারী জেলার সদর উপজেলার লক্ষীচাপ কাচারী পাড়া গ্রামের হরিকান্ত রায়ের ছেলে বলে তার ব্যাগে রাখা একটি ন্যাশনাল আইডি কার্ড থেকে জানা গেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য দুলাল হোসেন জানান, সকালে কৃষি শ্রমিকরা ক্ষেতে কাজ করতে গেলে কোমরপুর গ্রামের ভূট্টা ক্ষেতের পাশে ইউক্লিপটাস গাছে অজ্ঞাত এক ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পায়। লাশটি একটি ছোট গামছা দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝোলানো ছিল। ঘটনাস্থলে একটি ব্যাগে মোবাইল ফোন, জাতীয় পরিচয় পত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদসহ বেশকিছু কাগজপত্র পড়ে ছিল। তার পরনে ফুল প্যান্ট এবং ফুল শার্ট ছিল।
সুজালপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় জানান, ফাঁস দেওয়ার ধরন দেখে বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে। তাকে হত্যার পর এখানে ঝুলিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বীরগঞ্জ থানার দায়িত্বরত এসআই উত্তম কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত ছাড়া এই মুহূর্তে কিছু বলা যাবে না। লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।