সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় পাওনা টাকা চাইতে গিয়ে পাওনাদারের আঙ্গুল বিচ্ছিন্ন

◷ ৫:৪৭ অপরাহ্ন ৷ সোমবার, জুন ২০, ২০১৬ খুলনা, দেশের খবর
koppa

মেহেদী হাসান, চুয়াডাঙ্গা প্রতিনিধি:


koppa

চুয়াডাঙ্গা জেলা শহরের ঈদগাহ পাড়ায় পাওনা টাকা চাইতে গিয়ে লেবু (৩০) নামে এক যুবকের কুপিয়ে বাম হাতের ৩ টি আঙ্গুল বিচ্ছিন্ন করেছে ফরহাদ হোসেন। বিকাল সাড়ে ৪ টার সময় ফরহাদের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত লেবু সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের শফি উদ্দীনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার বিকালে লেবু তার পাওনা ১ লক্ষ ৩০ হাজার টাকা চাইতে ঈদগাহ পাড়ার ফরহাদ হোসেন এর বাড়ীতে যায়। এ সময় ফরহাদ হোসেন টাকা দিতে অস্বীকৃতি জানায়। এরপর তার কাছে পুনরায় টাকা চাইলে সে ক্ষিপ্ত হয়ে বাড়ীতে থাকা দা দিয়ে লেবুকে উপর্যপুরি কুপিয়ে বাম হাতের ৩ টি আঙ্গুল বিচ্ছিন্ন করে ফেলে। তাকে এলাকাবাসী উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক।

আহত লেবুর পরিবারের সদস্যরা জানায়, পাওনা টাকা চাইতে গিয়ে ফরহাদ হোসেন এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে থানায় মামলা করা হবে বলেও তারা জানান।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক সময়ের কণ্ঠস্বরকে জানান, আমি ঘটনাটি শুনেছি। অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া হবে।