🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিতমির্জাপুরে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ; দেড় মাসেও ‘ব্যবস্থা নেয়নি’ পুলিশভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ২৮ জনের মৃত্যুদুঃখী মানুষের মুখের হাসির চেয়ে বড় আর কিছু নেই : প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবারচাঁদপুরে কাঁচা সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসীবিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন স্থগিতই থাকবেসড়কে যানজটের দুর্ভোগ: গাজীপুর-ঢাকা বিশেষ ট্রেন চলাচল শুরুছাত্রলীগ-ছাত্রদল দুই পদই হারালেন সেই রনি

  • আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

কে হচ্ছেন ভারতীয় দলের কোচ ?


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ খেলা

varotio-doler-koch

স্পোর্টস ডেস্ক – মঙ্গলবার ভারতীয় দলের কোচের পদের জন্য ইন্টারভিউ দেবেন রবি শাস্ত্রী, অনিল কুম্বলে ও সন্দীপ পাটিল।

সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণের টেকনিক্যাল উপদেষ্টা কমিটির সামনে পরীক্ষা দিতে হবে প্রাক্তন এই প্লেয়ারদের। ভারতের এই তিনজনকে ছাড়াও যাঁরা আবেদন জানিয়েছিলেন তাঁদের মধ্যেও অনেকেরই এদিন পরীক্ষার সম্মুখিন হতে হবে। বিসিসিআই-এর পক্ষ থেকে ৫৭ জনের থেকে ২১ জনের তালিকা বানিয়ে কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে। সচিন লন্ডন থেকে টেলি কনফারেন্সে থাকবেন।

সঞ্জয় জাগদালে জানিয়েছেন, দু’তিন জন এগিয়ে রয়েছেন এই তালিকায়। তবে সেই তালিকায় কারা রয়েছেন সেটা জানা যায়নি। যা খবর এবার কোচের পদে দেখা যাবে রবি শাস্ত্রীকেই।