🕓 সংবাদ শিরোনাম

গ্রামে গ্রামে স্বেচ্ছাসেবক টিম প্রস্তুতের নির্দেশ খাদ্যমন্ত্রীরপ্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিতমির্জাপুরে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ; দেড় মাসেও ‘ব্যবস্থা নেয়নি’ পুলিশভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ২৮ জনের মৃত্যুদুঃখী মানুষের মুখের হাসির চেয়ে বড় আর কিছু নেই : প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবারচাঁদপুরে কাঁচা সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসীবিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন স্থগিতই থাকবেসড়কে যানজটের দুর্ভোগ: গাজীপুর-ঢাকা বিশেষ ট্রেন চলাচল শুরু

  • আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

সরাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, চট্টগ্রাম, দেশের খবর

hospital

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে থানার এসআইসহ চার পুলিশ। সোমবার দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার কালিকচ্চ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুস সাত্তার (৩০)। তিনি কালিকচ্চ এলাকার আবদুল হান্নানের ছেলে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্র ও ডাকাতিসহ ৮ মামলার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আবদুস সাত্তারকে সোমবার বিকেলে রসুলপুর গ্রামের রিফিউজিপাড়া থেকে পুলিশ গ্রেফতার করে। পরে তাকে নিয়ে রাতে বেশ কয়েকটি জায়গায় অভিযানে নামে পুলিশ।

রাত ১টার দিকে সাত্তারের দেয়া তথ্যানুযায়ী রসুলপুর কবরস্থানের পেছনে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় সাত্তারের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে গুলি চালালে সাত্তার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। তবে সাত্তারের সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এ ঘটনায় আহত হয়েছেন এসআই রাকিব হাসান, কনস্টেবল আবদুল মালেক, শরিফুল ইসলাম ও আবদুল করিম। পুলিশ সাত্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি গুলি, একটি রামদা, একটি কিরিচ, দুটি বল্লম ও কালো মুখোশ উদ্ধার করা হয়েছে।