🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

জামালপুর সীমান্তে ভারতীয় গরু আটক


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি:


goru.jpgatok

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ভারতীয় সীমান্ত থেকে ১৩টি চোরাই গরু আটক করা হয়েছে। সোমবার রাতে সাতানীপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা কর্নঝোড়া এলাকা থেকে গরু গুলি আটক করে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি বিজিবি।

জানা গেছে, একটি সিন্টিকেট চক্র প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন থেকে সীমান্তবর্তী ধানুয়া কামালপুর ইউনিয়নের সাতানিপাড়া, গারোপাড়া, কর্নঝোড়া ও দীঘলাকোনা এলাাকা দিয়ে চোরাই পথে ভারতীয় গরু বাংলাদেশে নিয়ে আসছিলো।

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে সাতানিপাড়া ক্যাম্পের বিজিবি সদস্যরা কর্নঝোড়া সীমান্ত থেকে ১৩টি গরু আটক করে। সাতানি পাড়া বিজিবি ক্যাম্পের ইনচার্জ রেজাউল করিম ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।