সংবাদ শিরোনাম

‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতারযুবলীগ চেয়ারম্যান শেখ পরশ করোনা আক্রান্তযশোরের শার্শায় অবৈধ ক্লিনিক সিলগালা, ১ লাখ টাকা জরিমানাসাড়ে ৮ মাসের মধ্যে দেশে করোনায় সর্বনিম্ন মৃত্যু

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নতুনত্বের স্বাদ দিতে নতুন চমক নিয়ে আসছেন বলিউডের কিং খান

◷ ৭:৩৯ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ বিনোদন, স্পট লাইট
shahrukh khan

বিনোদন ডেস্ক – শাহরুখ খান সম্প্রতি টুইট করে জানিয়েছেন যে তিনিই নাকি যোদ্ধা, বামন এবং গাইড। কিন্তু কেনো? আবার তিনিই এর উত্তর দিয়েছেন।

আসলে বলিউড বাদশা কিং খান চাইছেন তার ভক্তদের একটু নতুনত্বের স্বাদ দিতে। আর তাই তিন পরিচালকের সঙ্গে আলাদা আলাদা করে ছকে ফেলেছেন তার তিনটি ছবির প্ল্যান। ‘যোদ্ধা’, ‘বামন’ ও ‘গাইড’ হলো সেই তিনটে চরিত্র, যাতে অভিনয় করবেন তিনি।

কিন্তু, এই তিন পরিচালক কারা? টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে যে, তিনজন পরিচালক হলেন- আনন্দ এল. রাই, ইমতিয়াজ আলি এবং কিং খানের পুরানো দোস্ত আদিত্য চোপড়া।

shahrukh-khanকোন চরিত্র কোন পরিচালকের সঙ্গে? আনন্দ রাই ‘বামন’, বন্ধু আদিত্য ‘যোদ্ধা’ এবং ইমতিয়াজ তাকে বানাবেন ‘গাইড’।

চরিত্রগুলো সম্পর্কে নিশ্চিত করলেও, ছবিগুলোর নাম অবশ্য শাহরুখ খোলাসা করতে চাননি তার টুইটারে। আর সেটা তো স্বাভাবিকই, কিছু তো চমক রাখতেই হবে। ‘পিকচার অ্যভি বাকি হ্যায় মেরা দোস্ত…!

cng ঢাকায় বন্ধ হচ্ছে প্রাইভেট সিএনজি

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Moszid কক্সবাজারের জঙ্গলে মিলল প্রাচীন মসজিদ

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১