সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাদুল্যাপুরে মায়ের অভিযোগে ছেলের কারাদণ্ড!

jail by mother for adductingফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:


গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলে শামিম মিয়াকে (৩১) ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২১ জনু) দুপুরে গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আহসান হাবীব এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত শামিম উপজেলার ফরিদপুর ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত মোতাল্লেব হোসেনের ছেলে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করে জানান, শামিম মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদক সেবন করে আসছিল। প্রায়ই নেশার টাকার জন্য তার মাকে নানাভাবে অত্যাচার করতো। এতে অতিষ্ঠ হয়ে তার মা আনোয়ারা বেওয়া ইউএনও বরাবরে লিখিত অভিযোগ করেন।

ওসি আরও জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে ইয়াবা সেবনকালে তাকে মিরপুর হাইস্কুল মাঠ থেকে মঙ্গলবার সকালে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। দুপুরে শামিমকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক এ রায় দেন।

Sharing is.

Share on facebook
Share On Facebook
Share on whatsapp
Share On WhatsApp
Share on twitter
Share On Twitter