সংবাদ শিরোনাম

প্রথম আলেম হিসেবে করোনা টিকা নিলেন মুফতি হামজা ইসলামনৌকার প্রার্থীর অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতারভোটার উপস্থিতি কম হওয়াকে আমেরিকার সঙ্গে তুলনা ইসি সচিবেরবিএসএমএমইউয়ে প্রথম টিকা নিলেন উপাচার্য কনক কান্তি বড়ুয়াবরযাত্রীবাহী গাড়িতে সাবেক প্রেমিকের হামলা, বরসহ আহত ৩বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচন

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ট্রেলারেই ইতিহাস গড়ল হৃতিকের ‘মহেঞ্জোদারো’

◷ ৮:৩১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ বিনোদন
mohenjo daro

mohenjo-daro


বিনোদন ডেস্কঃ

‘যোধা আকবর’ ছবির ব্যাপক জনপ্রিয়তার পর আবারও পর্দায় ফিরে এল আশুতোষ গোয়াড়িকর এবং হৃতিক রোশন জুটি। ফলে ‘মহেঞ্জোদারো’ নিয়ে উৎসাহ তো ছিলেই। সিনেমাটি নির্মাণের শুরু থেকেইছবিটি নিয়ে বেশ উত্তেজনা দর্শকদের মাঝে। গতকাল জানা গিয়েছিল, সন্ধ্যায় প্রকাশ পেতে চলেছে আশুতোষ গোয়াড়িকারের নতুন ছবি ‘মহেঞ্জোদারো’-র ট্রেলার। কিন্তু ট্রেলার প্রকাশ করার পর যে সাড়া পাওয়া গেল, এতটাও বোধহয় আশা করেনি কেউ। ২৪ ঘণ্টা পেরোনোর আগেই ৯ লাখ ৭০ হাজার দর্শক ছাড়াল ‘মহেঞ্জোদারো’র ট্রেলার।

ট্রেলার দেখে মনে হতে পারে, পরিচালক সুপ্রাচীন সিন্ধু সভ্যতার সেলুলয়েড সংস্করণ দেখাতে চলেছেন। কিন্তু আদতে তা নয়। ‘মহেঞ্জোদারো’ আশুতোষের কল্পনানির্ভর কাহিনী। তিন মিনিটের এই ট্রেলার জুড়ে রয়েছেন শুধুই হৃতিক। তবে আলাদা করে প্রশংসা পাবে ছবির ভিজ্যুয়াল এফেক্টস।

এছাড়াও ট্রেলারে দেখা গেছে পূজা হেজ, কবীর বেদি ও অরুণোদয় সিংকে। ট্রেলারে দেখা গেছে, হৃতিক মহেঞ্জোদারো যাওয়ার জন্য জেদ ধরে। ওই শহরের সঙ্গে নাকি তার কোনও একটা যোগ আছে। কি, তা জানার জন্যই মহেঞ্জোদারো যেতে চায় সে। সেখানে গিয়ে সেখানকার শাসকের খপ্পরে পড়ে। তারপর শুরু হয় অ্যাকশন। অবশ্য শুধু অ্যাকশনই নয়, হৃতিকের জীবনে একটি রোম্যান্টিকতার স্রোতও আছে। চানি নামের নর্তকী।

গোয়াড়িকর জানিয়েছেন, মহেঞ্জোদারোর মোশন পোস্টার প্রকাশের পর তারা ব্যাপক সাড়া পেয়েছিলেন। তাই ট্রেলারের থেকে আশা ছিল একটু বেশিই। কিন্তু এতটা, তাও তারা ভাবতে পারেননি। ছবিটিও ভাল ব্যবসা করবে বলে আশা করেন তিনি।

‘মহেঞ্জোদারো’ মুক্তি পাবে আগামী ১২ আগস্ট। ছবিটি প্রযোজনা করেছেন সিদ্ধার্থ রয় কাপুর ও সুনীতা গোয়াড়িকর।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১