• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ১২:১৯মিঃ

কালিয়াকৈরে মাদক ব্যবসা বন্ধের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

৮:১৮ অপরাহ্ন | মঙ্গলবার, জুন ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

drug-free-societyআলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি গাজীপুরের কালিয়াকৈরে মাদক ব্যবসা বন্ধের দাবিতে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল ও স্থানীয় মৌচাক ইউপি কার্যালয় ঘেরাও কর্মসুচী পালন করেছে এলাকাবাসী।

এলাকাবাসী সুত্রে জানা যায়, কালিয়াকৈরের মৌচাক ইউনিয়নের মৌচাক উত্তর পাড়া এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছে মজনু মিয়া। তার ওই মাদক ব্যবসা বন্ধ করতে এলাকাবাসী বিভিন্ন পদক্ষেপ নিয়েও তা বন্ধ করতে পারছেনা। এলাকা থেকে মাদক ব্যবসা বন্ধ ও মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ তাদেরকে আইনের আওতায় এনে বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে মৌচাক উত্তরপাড়া এলাকাবাসী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী স্থানীয় মৌচাক ইউপি চেয়ারম্যানের কার্যালয় ঘেরাও করে প্রতিবাদ সভা করে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মোঃ হিরু মিয়া, বাবুল মিয়া, রিপন সরকার, আঃ মালেক, সেলিম হোসেন, হালিম ফরাজী, আক্কাস, আব্দুর রশিদ প্রমুখ। পরে মৌচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন স্থানীয় পুলিশ প্রশাসনের সহযোগীতায় এলাকায় মাদক ব্যবসা বন্ধ ও মাদকব্যবসায়ীদের উচ্ছেদে করার আশ্বাস দিলে বিক্ষুব্ধ এলাকাবাসী শান্ত হয়ে বাড়ী ফিরে যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া বলেন, বিষয়টি জানতে পেরে মজনুকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।