🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জে শপথ গ্রহণ শেষে গ্রেফতার হলেন বিএনপি’র ইউপি চেয়ারম্যান


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ দেশের খবর, রাজশাহী

jail-by-mother-for-adductingজাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার লয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুল হক শপথ গ্রহণ শেষে গ্রেফতার হয়েছেন। তিনি লয়ালাভাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি ও তিনি বিএনপি’র ধানের শীষ প্রতিকের প্রার্থী হিসাবে সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করে বিজয়ী হন।

মঙ্গলবার বেলা সোয়া ১১ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলার নবনির্বাচিত ১৮ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক জাহিদুল ইসলাম। শপথ গ্রহণ শেষে বের হয়ে আসার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় নাচোল থানা পুলিশ সাড়ে ১২টার দিকে লয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুল হককে গ্রেফতার করে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদুর রশিদ।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছিরউদ্দীন জানান, গ্রেফতারকৃত আশরাফুল হকের বিরুদ্ধে নাচোল থানায় নাশকতার মামলা রয়েছে। বিকেলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে ওসি নিশ্চিত করেছেন।