• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

ক্যাচ ধরতে গিয়ে ভারতীয় ক্রিকেটারের মৃত্যু, এলাকাজুড়ে শোকের ছায়া


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ Uncategorized, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ক্রিকেট ম্যাচে উইকেট অনেক গুরুত্বপূর্ণ বিষয়। একটি উইকেটের জন্য বোলারকে কত রকমই না কৌশল অবলম্বন করতে হয়। মুখিয়ে থাকে মাঠের দশ টি খেলোয়াড়। সেই সঙ্গে মাঠের বাইরে থাকা খেলা উপভোগ করা দর্শকরাতো আছেই। আর যদি হয় টানটান উত্তেজনার একটি ম্যাচ তাহলেতো কথাই নেই। ঠিক এই সময় যদি কেউ কাংখিত এই ক্যাচটি মিস করেন তাহলে কেমন লাগবে । নিশ্চই রেগে গিয়ে গালি দিতে থাকবেন ঐ খেলোয়াড়কে। তবে খেলার সময় কিন্তু কোন খেলোয়াড়ই চান না এমনটা করতে।

সম্প্রতি টি-টোয়েন্টি ম্যাচ হচ্ছিল ভারতের রাজস্থানের। খেলা চলছিলো চান্দেরিয়া ও চিতোরগড় গ্রামের। আর সেই ম্যাচে খেলছিলেন ২৪ বছর বয়সী এক তরুণ খেলোয়াড়। নাম ভানু যোশী। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকাজুড়ে ।

ক্যাচ ধরার জন্য ছুটছিলেন ঐ তরুণ খেলোয়াড়। সতীর্থের সঙ্গে ধাক্কা লেগে মাটিতে শুয়ে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায়  তাৎক্ষনিকভাবে তাকে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে মৃত বলে ঘোষণা দেন।

ভারতীয় সংবাদ মাধ্যম সুত্রে জানা গেছে , টি-টোয়েন্টি ম্যাচ হচ্ছিল চান্দেরিয়া ও চিতোরগড় গ্রামের। আর সেই ম্যাচেই ক্যাচ ধরতে দৌড়ানোর সময় সতীর্থের সঙ্গে ধাক্কা লেগে মাটিতে শুয়ে পড়েন ভানু।

রক্ত ঝরতে শুরু করে ভানুর। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই প্রাণ হারান তিনি। তবে অন্য  একটি রিপোর্ট অনুযায়ী, ভানু পাথরের উপরে পড়ে গিয়ে মারা যান।

ভারতীয় শীর্ষ সারির দৈনিক এবেলা পত্রিকার প্রতিবেদন অনুসারে, মাত্র দু’মাস আগে বিয়ে করেছিল ভানু। বেসরকারি একটি কোম্পানিতে কাজ করতেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন