সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

খালেদার আরও এক নাশকতার মামলা ট্রাইব্যুনালে

সময়ের কণ্ঠস্বরঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ ২১ জনের বিরুদ্ধে নাশকতার একটি মামলা বিচারের জন্য ঢাকার ১ নম্বর বিশেষ ট্রাইব্যুনালে পাঠানো হয়েছে। ঢাকা মহানগর হাকিম এমদাদুল হক গতকাল মঙ্গলবার এ আদেশ দেন।

ঢাকা মহানগর হাকিম এমদাদুল হক মঙ্গলবার এ আদেশ দেন।

khaleda-jiyaএর আগে গত ৬ জুন এই মামলায় খালেদা জিয়াসহ ২১ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার এসআই রায়হানুজ্জামান।

অভিযোগপত্রে বিএনপি চেয়ারপার্সন ছাড়া উল্লেখযোগ্য আসামিদের মধ্যে দলের নেতা আমান উল্লাহ আমান, হাবিব-উন-নবী খান সোহেল, সুলতান সালাউদ্দিন টুকু, মিয়া সরাফত আলী সফু, মামুন হাসান, হাজি আবদুর রহমান, মোস্তফা জগলুল, বিএনপি নেত্রী সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া ও খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানের নাম রয়েছে।

এদের মধ্যে আমানউল্লাহ আমান এই মামলায় জামিনে রয়েছেন।

অভিযোগপত্র থেকে জানা যায়, ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি দারুস সালাম থেকে দিয়াবাড়ি রোডে চলাচলরত নিউ ঢাকা লিংক বাসে দারুস সালাম এলাকার নতুন রাস্তার খবিরের জুটের অপর পাশে বাসে আগুন দেয় দুষ্কৃতকারীরা। ওই ঘটনায় দারুস সালাম থানার এসআই কামরুল হাসান বাদী হয়ে মামলাটি করেন।

Sharing is.

Share on facebook
Share On Facebook
Share on whatsapp
Share On WhatsApp
Share on twitter
Share On Twitter