🕓 সংবাদ শিরোনাম

সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ মাদক চোরাকারবারী আটক * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

কুষ্টিয়ায় তুচ্ছ বিষয়ে শ্যালককে কুপিয়ে হত্যা করেছে দুলাভাই !


❏ বুধবার, জুন ২২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় টাকা লেনদেন নিয়ে জানারুল ইসলাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন তার দুলাভাই রফিকুল ইসলাম রফিক (৪০)।

khunমঙ্গলবার (২১ জুন) দিনগত রাত ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের দরিপাড়ায় এ হত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানা, ধারের টাকা লেনদেন নিয়ে শ্যালক জানারুল ইসলামের সাথে দুলাভাই রফিকের বাকবিতণ্ডার একপর্যায়ে ধারাল হাসুয়া দিয়ে জানারুলকে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় তকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জানারুলকে মৃত ঘোষণা করে।

এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক দুলাভাই রফিককে আটক করে পুলিশে সোপর্দ করে।

দৌরতপুর থানার ওসি শহিদুল ইসলাম শাহীন জানান, টাকা লেনদেন সংক্রান্ত তুচ্ছ ঘটনা নিয়ে রফিক তার শ্যালক জানারুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে। তাকে আটক করা হয়েয়ে। জহিরুলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।