🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

গোপালগঞ্জে সাত বছরের শিশুকে গলা কেটে হত্যা


❏ বুধবার, জুন ২২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, ঢাকা, দেশের খবর

hotta

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের লামিয়া খানম নামে সাত বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে মুকসুদপুরে উপজেলার বামনডাঙ্গা গ্রামের একটি পাটক্ষেত থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটি ওই গ্রামের কেরামত খালাসীর মেয়ে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু লামিয়া। পরে রাতে অনেক খোঁজ করেও পরিবারের লোকজন তার সন্ধান পায়নি। সকালে বাড়ির কাছের একটি পাটক্ষেতে তার গলা কাটা লাশ দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।