সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় নারীসহ অপহরণকারী চক্রের ১০ সদস্য আটক, অপহৃত উদ্ধার

ashulia-opohoron-greftar

সাভার প্রতিনিধি: আশুলিয়ায় নারীসহ অপহরণকারী চক্রের সক্রিয় ১০ সদস্যসহ অপহৃত এক যুবককে উদ্ধার করেছে থানা পুলিশ। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড আবেদন চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার বেলা ১২টায় আশুলিয়া থানায় এক প্রেস কনফারেন্সে এই তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার (আশুলিয়া সার্কেল) নাজমুল হাসান ফিরোজ। আটকেরা হল, জাহাঙ্গীর আলম (৩৫), সুমন কবির (২২), রাকিবুর রহমান বাপ্পী (২৮), মাসুম (২৮), আকবর (২৫), রুকসানা আমিন সেলি (৩৭), নিশাত আক্তার (২৪), কামরুন্নাহার রানী (২২), হাসি (২৪), কলি (৩০)। তাদের দেশের বিভিন্ন জেলার বাসিন্দা।

সহকারী পুলিশ সুপার (আশুলিয়া সার্কেল) নাজমুল হাসান ফিরোজ জানান, গতকাল দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে মিলন নামে এক যুবককে অপহরণের সংবাদ পায় পুলিশ। এরপর অপহরণকারীদের বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা প্রদানের সূত্র ধরে আশুলিয়ার স্যুটিং বাড়ি এলাকায় মঙ্গলবার গভীর রাতে অভিযান পরিচালনা করা হয়। পরে শহীদুল মোল্লার ভাড়া বাড়ি থেকে অপহৃত যুবক মিলনকে উদ্ধার করা হয়। এসময় আটক অপহরণকারীদের তথ্যের ভিত্তিতে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে একটি খেলনা পিস্তল, ৩৫টি সিম কার্ড, ২০টি মোবাইল, ৬টি পাসপোর্ট, ২টি চেক, নামধারী অনলাইন টেলিভিশনের আইডিকার্ডসহ ১০ জনকে আটক করে পুলিশ।

তিনি আরো জানান, আটককৃতরা বিভিন্ন সময় পত্রিকায় চটকদারী বিজ্ঞাপনের মাধ্যমে অপহরণের মত অপরাধ সংঘটিত করে আসছিলো। তারা ঢাকা জেলা সহ আশে পাশে জেলার দ্রুত বিচার আইনসহ প্রায় ডজন খানেক মামলার আসামি। আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে এই চক্রের অপর সদস্যদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

Sharing is.

Share on facebook
Share On Facebook
Share on whatsapp
Share On WhatsApp
Share on twitter
Share On Twitter