🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

দামুড়হুদায় পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

মেহেদী হাসান, চুয়াডাঙ্গা প্রতিনিধি:


ahoto-mora

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা অদূরে দোয়েল ইটভাটা সংলগ্ন পুকুর থেকে অজ্ঞাত যুবক (২৬) এর পিটিয়ে হত্যা করা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের পরণে জিন্সের প্যান্ট ও গায়ে কালো টি-শার্ট আছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ বৃহস্পতিবার দুপুরে দোয়েল ইট ভাটা সংলগ্ন পুকুরের পাশ দিয়ে চাষীরা কৃষি কাজ শেষে বাড়ি ফেরার পথে একটি লাশ ভাসতে দেখে দামুড়হুদা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠান।

দামুড়হুদা থানা পুলিশের এস আই বজলুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, হত্যাকান্ডের কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে অন্য কোনো স্থান থেকে তাকে নিয়ে এসে পিটিয়ে হত্যা করে এই পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। ৪/৫ দিন আগে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি। তিনি আরও জানান, তার গায়ে এবং মাথায় লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

❏ বৃহস্পতিবার, জুন ১০, ২০২১

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

❏ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

❏ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১