• আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

ফাহিম ‘বন্দুকযুদ্ধে’ মারা যাননি, দাবি খালেদা জিয়ার


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ Breaking News, জাতীয়

fahim

সময়ের কণ্ঠস্বর- মাদারীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার প্রধান সন্দেহভাজন বন্দুকযুদ্ধে নিহত ফাহিমকে পুলিশ অন্যায়ভাবে হত্যা করেছে অভিযোগ তুলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, গোলাম ফাইজুল্লাহ ফাহিম ‘বন্দুকযুদ্ধে’ মারা যাননি। ফাহিমকে পুলিশ হত্যা করেছে। আর এর সাথে জড়িত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর গুলশানে ইমানুয়েলস কনভেশন সেন্টারে বৃহস্পতিবার সন্ধ্যায় এক ইফতার মাহফিলে যোগ দিয়ে এ অভিযোগ করেন তিনি। এর আগে ৬টা ৩৫ মিনিটে ২০ দলীয় জোট শরিক দল বাংলাদেশ লেবার পার্টির ইফতার মাহফিলে যোগ দেন খালেদা জিয়া।

বিএনপি প্রধান বলেন, ‘প্রধান বিচারপতি নিজেই দেখেছেন, ১৫ হাজার বন্দি রয়েছে। এরা সন্ত্রাসী হলে আওয়ামী লীগ তাদের সন্ত্রাসী তৈরি করেছে। আওয়ামী লীগ-ছাত্রলীগ-পুলিশ সন্ত্রাসী।’

খালেদা জিয়া বলেন, অপরাধ সাধারণ মানুষ করে না, অপরাধ করে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও পুলিশ। আর ধরে ধরে শাস্তি দেয়া হয় বিএনপির নেতা-কর্মী ও সাধারণ মানুষকে।

সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, ততবারই দেশের অবস্থা খারাপ হয়েছে। স্বাধীনতার পর তারা ক্ষমতায় এসে দেশের অর্থনীতি, শাসন ব্যবস্থা, বিচার ব্যবস্থা সব ধ্বংস করে দিয়েছিল। ফলে এমন দুর্ভিক্ষ হয়েছিল যে, হাজার হাজার লোক তখন মারা গিয়েছিল।