🕓 সংবাদ শিরোনাম

সৈকতে ভেসে আসল হাজার হাজার মাল্টা!সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুন

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

উত্তরায় বহুতল ভবনে ভয়াবহ আগুন


❏ শুক্রবার, জুন ২৪, ২০১৬ Breaking News, ফিচার
agun

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- রাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি বহুতল ভবনে ‍ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় ওই এলাকার রাজলক্ষ্মী মার্কেট সংলগ্ন আলাউদ্দিন টাওয়ারে লিফটের তার ছিঁড়ে গেলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে কাজ করছে।

উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) কাজী শাহান জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই বহুতল ভবনের বেজমেন্টে আগুনের সূত্রপাত হয় এবং তা ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। টাওয়ারটিতে শপিংমল ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের অফিস রয়েছে।