🕓 সংবাদ শিরোনাম

পরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!ত্রিশালের সাবেক এমপি এমএ হান্নান আর নেইনগদ টাকা ও ইয়াবা তৈরীর বিপুল পরিমাণ উপাদানসহ ৩ রোহিঙ্গা আটকস্বামীর খোঁজে প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে আবু ত্ব-হার স্ত্রীর চিঠিনাসির ইউ মাহমুদসহ ৫ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলাসৌদিতে রোদের মধ্যে শ্রমিকদের ৩ মাস কাজ বন্ধ রাখার নির্দেশ

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

ঢাকা ইপিজেডের এলিভেটেট এক্সপ্রেস ওয়ের কাজ শুরু – সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী


❏ শনিবার, জুন ২৫, ২০১৬ জাতীয়

obaydul-kader

মোঃ মনির মন্ডল, সাভার প্রতিনিধি: আগামী জানুয়ারীতে শাহাজালাল বিমান বন্ধর থেকে ঢাকা ইপিজেড পর্যন্ত ৩২ কিলোমিটার এলিভেটট এক্সপ্রেস ওয়ের নির্মান কাজ শুরু হবে বলে জানান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপুরে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ডে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের রিজিড পেভমেন্ট এর উদ্বোধন উপলক্ষ্যে এসব কথা বলেন মন্ত্রী।
এ সময় তিনি আরও বলেন, এলিভেটেট এক্সপ্রেস ওয়ের পাশাপাশি নীচে চার লেনের সড়কের কাজ শুরু করা হবে। শিল্প এলাকা হিসেবে প্রধানমন্ত্রীর নির্দেশেই এই চার লেনের কাজ করা হবে বলেও জানান তিনি।

এছাড়া তিনি আরও বলেন, ঈদ সহ বিভিন্ন সময়ে ফিটনেস বিহীন গাড়ির এখনো অবসান হয়নি। তবে চেষ্টা করা হচ্ছে দ্রুত এই সমস্যার সমাধান করতে। তবে তিনি দলের বা রাজনৈতিক কোন বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কোন মন্তব্য করতে রাজি হয়নি। এ সময় পুলিশের এবং সড়ক ও পরিবহনের উধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।