🕓 সংবাদ শিরোনাম

সৈকতে ভেসে আসল হাজার হাজার মাল্টা!সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুন

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

নিখোঁজের দুই দিন পর নড়াইলে শিশু স্কুল ছাত্রী মেঘলার মৃতদেহ উদ্ধার


❏ শনিবার, জুন ২৫, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

sisu.hotta-jpg

সৈয়দ খায়রুল আলম, নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার নোয়াগ্রামে স্কুল ছাত্রী মেঘলার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৫ জুন) সকালে তার লাশ উদ্ধার করা হয়। মেঘলা নোয়াগ্রামের নজরুল মোল্যার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে দ্বিতীয় শ্রেণির ছাত্রী মেঘলা বাড়ির পাশে ঘুরতে যায়। পরে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে অনেক খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। প্রতিবেশিরা আজ শনিবার সকালে বাড়ির পাশের একটি জমিতে মেঘলার মৃতদেহ দেখতে পান। পরে দুপুরে তার লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মেঘলার ভাই ইয়ামিন সময়ের কণ্ঠস্বরকে জানান, তার (মেঘলা) শরীরে আঘাতে চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

❏ বৃহস্পতিবার, জুন ১০, ২০২১

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

❏ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

❏ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১