🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টা


❏ রবিবার, জুন ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডল, সাভার প্রতিনিধি: পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় এক গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাত ও অপর একজনকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। দিবাগত রাতের দিকে সাভারের রাজাবাড়ি ও আশুলিয়ার খেজুর বাগান এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

পুলিশ সূত্রে জানায়, গত কয়েকদিন আগে সাভারের রাজাবাড়ি এলাকার ওয়েক্স নামের একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক আলম (২৬) ও তার বন্ধু আশাদুলের মধ্যে একটি মোবাইলের হেডফোন নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে গতকাল রাতে রাজাবাড়ি এলাকায় গার্মেন্টস শ্রমিক আলমকে একা পেয়ে তার বন্ধু আশাদুল ও তার ভারেটে সন্ত্রাসীরা তাকে উপর্যুপরি বুকে ছুরিকাঘাত করে মৃত ভেবে পালিয়ে যায়। পরে পথচারীরা তার গোঙ্গানী শুনে তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সাভার মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছে।

kupiye-hotta-chesta

অন্যদিকে আশুলিয়ার খেজুর বাগান এলাকায় শাহিদা নামের (৩৫) এক নারী গার্মেন্টস শ্রমিককে এলোপাথারী ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। পরে তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। এদিকে সাভারে একটি যাত্রীবাহী বাসের ভিতরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ী গুরুতর অসুস্থ হয়েছেন। এখনো তার জ্ঞান ফিরেনি। চিকিৎসার জন্য তাকে এনাম মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

পৃথক তিনটি ঘটনার সত্যতা নিশিচত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির। এ ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।