‘হিটলারের কায়দায় দেশের মানুষের উপর নির্যাতন চালাচ্ছে শেখ হাসিনা’

❏ রবিবার, জুন ২৬, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, হিটলার যেভাবে মানুষের উপর নির্যাতন চালিয়েছিল ঠিক একই কায়দায় দেশের মানুষের উপর নির্যাতন চালাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আজ রাজধানীর রমনা পার্কে ইউরোএশিয়ানো (রমনা রেস্টুরেন্ট) রেস্টুরেন্টে রোববার ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর ঢাকা মহানগর শাখা আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

রুহুল কবীর রিজভী বলেন, হিটলারের ও প্রধানমন্ত্রীর নির্যাতন কায়দা একই হলেও হিটলারের মতো দেশপ্রেম শেখ হাসিনার নেই। হিটলার জার্মানির জাতীয়তাবাদের জন্য যা করে গিয়েছে তার ছিটেফোঁটাও বর্তমান প্রধানমন্ত্রী করেনি।

rizvi-bnp-romnaপ্রধানমন্ত্রীর মুখ থেকে কোনোদিন ভালো কথা শুনা যায় না উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার মুখে কারো সম্পর্কে কোনো ভালো কথা শুনা যায় না, শুধু একটি প্রতিবেশী দেশ ছাড়া।

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা সীমান্তে প্রায় বাংলাদেশিদের হত্যা করছে কিন্তু এ নিয়ে প্রধানমন্ত্রীর কোনো মন্তব্য নেই।

এ সময় তিনি ভারতের উদ্দেশ্যে বলেন, শুনেছি, ভারতে নাকি একটি এফএম রেডিও খোলা হয়েছে বাংলাদেশিদের জন্য। এত প্রেম কেন, এত প্রেমই যদি থাকে তাহলে সীমান্তে বাংলাদেশিদের হত্যা করছেন। আর নাম মাত্র ১৯০ টাকা দিয়ে জোর করে ট্রানজিট ব্যবহার করছেন।

ড্যাবের ঢাকা মহানগর শাখার আহ্ববায়ক ডা. মো. ওবায়দুল কবির খানের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. এ কে এম আজিজুল হক, সহ-সভাপতি অধ্যাপক ডা. সিরাজুল ইসলাম, মহাসচিব অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও যুগ্ম-মহাসচিব অধ্যাপক ডা. আকরাম হোসেন প্রমুখ।