🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

নীলফামারীতে বাবার অভিযোগে মাদকাসক্ত পুত্রের কারাদন্ড


❏ সোমবার, জুন ২৭, ২০১৬ দেশের খবর, রংপুর

vrommoman

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী সদর উপজেলায় এক মাদকাসক্ত যুবককে এক বছরের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত যুবকের নাম শেফাউল হক (২৫)। সে উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের আমতলী এলাকার মমিনুর রহমানের ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাবেত আলী আজ রবিববার (২৬ জুন) দুপুরে এ দণ্ড দেন।

পুলিশ জানায়, দন্ডপ্রাপ্ত যুবক দীর্ঘদিন থেকে নেশার তাড়নায় বাড়িতে টাকা না পেয়ে ভাংচুর করা সহ পরিবারের সদস্যদের সাথে খারাপ আচরণ করে আসছিল। নিরুপায় হয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাবার পর তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে এক বছরের সাজা প্রদান করা হয়।

নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা নীলফামারীনিউজ-কে জানান, দন্ডপ্রাপ্তকে দুপুরেই জেলা কারাগারে পাঠানো হয়েছে।