সংবাদ শিরোনাম
  • আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সীতাকুন্ডে কাভার্ডভ্যান-সেইফ লাইন সংঘর্ষে নিহত ১,আহত ৫

২:৩৯ পূর্বাহ্ন | সোমবার, জুন ২৭, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, চট্টগ্রাম

rh


এম.ইব্রাহিম খলিল, সীতাকুন্ড প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে পণ্যবাহি কাভার্ডভ্যান ও সেইফ লাইনের সংঘর্ষে মো.সাইদুল (২৭) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে সেইফ লাইনের আরো ৫ জন যাত্রী।

রবিবার সন্ধ্যা ৬ টায় উপজেলার ফৌজদারহাট আবদুল্লা ঘাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত সাইদুল ভাটিয়ারী উত্তর বাজার এলাকার বড় বাড়ির মাহবুব আলমের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,চট্টগ্রামের অলংকার থেকে সীতাকুন্ডের উদ্দেশ্যে ছেড়ে আসা  যাত্রীবাহি সেইফ লাইন উপজেলার ফৌজদারহাট আবদুল্লা ঘাটা এলাকা অতিক্রম কালে ঢাকা মুখি একটি পণ্যবাহি কাভার্ডভ্যানের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে সেইফ লাইনের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়।

এতে  দূর্ঘটনাস্থলেই সাইদুলের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয়েছে সেইফ লাইনের আরো ৫ জন যাত্রী।

দূর্ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু আহতদের মধ্যে ২ জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালের সুপার ভাইজারের অসজন্যতায় নাম পাওয়া যায় নি বার বার মোবাইল  রিসিব করে ও কেটে দেয় এবং হাসাপাতালে গিয়ে নাম নিতে বলে।

বার আউলিয়া হাইওয়ে পুলিশের ওসি ছালে আহাম্মদ পাঠান জানান,“দূর্ঘটনায় নিহত যাত্রীর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও দূর্ঘটনা কবলিত সেইফ লাইনটি আটক করা হয়েছে।

Sherpur ভারতে অনুপ্রবেশের অভিযোগে যুবক আটক

মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০