চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় ৭ মাসের শিশু নিহত

১০:০০ অপরাহ্ণ | সোমবার, জুন ২৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

1463640018131

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামে (বিচ্ছুপাড়া) সোমবার সকালে সোনামসজিদ মহাসড়কে ঢাকাগামী একটি কোচের ধাক্কায় অটোবাইক উল্টে রাফিয়া নামের ৭মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি শিবগঞ্জ উপজেলার লাভাঙ্গা গ্রামের রজিবুল হকের কন্যা এবং চামাগ্রাম বিচ্ছুপাড়ার শরিফুল ইসলামের নাতনি।

পরিবার ও স্থানীয় সুত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শিশু রাফিয়াকে নিয়ে লাভাঙ্গা গ্রামের বাবা শরিফুল ইসলামের বাড়ি থেকে চামাগ্রাম বিচ্ছুপাড়ায় স্মশুর বাড়ীতে অটোবাইকে ফিরে আসছিল রাফিয়ার মা শিখা। এসময় বিচ্ছুপাড়া এলাকায় একটি দ্রুতগামী ঢাকা কোচ অটোবাইকটিকে ধাক্কা দেয়। কোচের ধাক্কায় অটোবাইকটি উল্টে গেলে মায়ের কোলে থাকা শিশু রাফিয়া অটোবাইকের নিচে চাপা পড়ে। শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায় রাফিয়া। ঘাতক কোচটিকে আটক করা যায়নি। এঘটনায় এলাকায় শোকের ছোয়া নেমে আসে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মাযহারুল ইসলাম রাতে জানান, এ ব্যাপারে কোন অভিযোগ না পেলেও দূর্ঘটনাটির ব্যাপরে খোঁজ করে দেখা হচ্ছে।