🕓 সংবাদ শিরোনাম

সৈকতে ভেসে আসল হাজার হাজার মাল্টা!সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুন

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

সকল প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে সিসি ক্যামেরা লাগানোর অনুরোধ


❏ মঙ্গলবার, জুন ২৮, ২০১৬ জাতীয়
DMP-comissionar

( ফাইল ছবি )

সময়ের কণ্ঠস্বর: অপরাধ দমনে সকল প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে সিসি ক্যামেরা লাগানোর অনুরোধ করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ মঙ্গলবার মহাখালী বাস টার্মিনালে আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা-সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।

কিছুদিন আগের একটি হত্যাকাণ্ডের উদাহরণ টেনে বলেন, সেই হত্যাকাণ্ডের কোনো ক্লু ছিল না তবে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আমরা অপরাধীদের ধরতে সক্ষম হয়েছি। এ সময় জঙ্গিবাদ প্রসঙ্গে তিনি বলেন, এ দেশে কোনো জঙ্গিবাদ চলবে না। জনগণকে সঙ্গে নিয়ে দেশবিরোধী সব ষড়যন্ত্র রুখে দেওয়া হবে।

তিনি আরো বলেন, ঢাকায় অপরাধ করে কেউ পার পাবে না। ইতিমধ্যে সারা শহর সিসি টিভির আওতায় নিয়ে আসার কাজ চলছে। উন্নত বিশ্বের দেশগুলোর মতো কম্পিউটারের বাটন টিপেই সব তথ্য জানা যাবে। তিনি আরো বলেন, ভাড়াটিয়াদের যে তথ্য দেওয়া হয়েছে, সেখান থেকে আমরা অনেক অপরাধীদের শনাক্ত করতে পেরেছি।