‘ভাতা নেয়ার মতো মানুষ খুঁজে পাওয়া যাবে না’


❏ বুধবার, জুন ২৯, ২০১৬ Uncategorized

montri

ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে আর অল্প কয়েক বছরের মধ্যে ভাতা নেয়ার মতো মানুষ খুঁজে পাওয়া যাবে না। তিনি আরও বলেন, বর্তমান সরকার গত আট বছরের মধ্যেই সেটি প্রমাণ করেছে।

বুধবার দুপুরে ফরিদপুর শহরের জসিম উদ্দীন হলে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় সমাজসেবা অধিদপ্তর পরিচালিত বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের সরকার দেশের মানুষের সম্মান বিশ্বের দরবারে উঁচু করেছে। আর বিগত বিএনপি-জামায়াত জোট দেশের সম্মান খুইয়েছে। অনুষ্ঠানে মন্ত্রী ৫২২ জনকে নয় মাসের ৩৬০০ টাকা করে বয়স্ক ভাতা, ১১৩ জনকে বিধবা ভাতা এবং ৪৫০০ টাকা করে চারশজনকে প্রতিবন্ধী ভাতা প্রদান করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে এ সময় জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর উপস্থিত ছিলেন।