🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

ডিমলায় গাঁজা সহ গ্রেফতার-২


❏ বুধবার, জুন ২৯, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ বুধবার সকালে উপজেলা সদরের জমুদ্দির চৌপতী নামক স্থান থেকে গোপন সংবাদের ভিত্তিতে ১ কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

gaja

গ্রেফতারকৃত দুইজন উত্তর তিত পাড়া গ্রামের শাহজালালের পুত্র সুজন আলী (২৫) ও গোলাম মোস্তফার পুত্র ফরিদুল ইসলাম (২৫)। ডিমলা থানার সাবইন্সপেক্টর ইমাদ উদ্দিন ফিরোজ ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, গ্রেফতার কৃতদের নামে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।